শিরোনাম :
কচুয়ায় চেতনা যুব নারী সংস্থার উদ্যোগে এতিম ও গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বাধা সৃষ্টিকারী পাকিস্তানী প্রেতাত্তাদের স্বপ্ন পুরন হয়নি হুইপ ইকবালুর রহিম এমপি সীতাকুণ্ডে সন্ত্রাসী হামলায় দুই যুবক গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্বাস আলী খান স্মরণে নাইট ক্রিকেট টূর্নামেন্ট উদ্বোধন অনেকটা অর্থাভাবে চসিক; প্রকল্প গ্রহণেও নেই আগ্রহ প্রধানমন্ত্রীর “উপহার ঘর” চাচ্ছে গুরুদাসপুরের বঞ্চিত হরিজন সম্প্রদায়ের সদস্যরা কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদকের সুস্থ্যতায় দোয়া কামনা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্বাস আলী খান স্মরণে নাইট ক্রিকেট টূর্নামেন্ট উদ্বোধন ব্যারিষ্টার মওদুদ আর নেই সিরাজদিখানে অবৈধ ভাবে খাল ভরাট, প্রশাসনের বাঁধায় বন্ধ

শাহাজাহান আলীকে ছাতারদিঘী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১৯৪ বার পঠিত

নাটোর প্রতিনিধি:
জনগণের চেয়ারম্যান নাটোরের সিংড়া উপজেলা। এ উপজেলারই এক ইউনিয়ন ছাতারদিঘী। এই ইউনিয়নেই দেখা মিললো জনমানুষের চেয়ারম্যান শাহজাহান আলীর। তিনি চেয়ারম্যান না হয়েও চেয়ারম্যানের চেয়ে বেশি জনপ্রিয়। গত ২০ বছর ধরে তিনি কাজ করে চলেছেন জন মানুষের কল্যাণে।
তিনি অদম্য মেধা তারূণ্য শক্তিত্র এখনও তরূণ। দীর্ঘ রাজনৈতিক জীবনের শুরু থেকেই তিনি স্বপ্ন দেখেছেন একটি সুন্দর আধুনিক ইউনিয়ন গড়ার।

এলাকায় ঘুরে দেখলে বোঝা যায় তিনি মানুষের কতটা নিকটে। ছাতারদিঘী স্কুল মাঠে ছিলো মাদকের আখড়া। এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছিলো এসব মাদকাসক্ত তরুণদের জন্য। তিনি নিজ উদ্যোগে এলাকার এসব মাদকের চালান বন্ধ করেন। সেই সাথে কর্ম সংস্থানের ব্যবস্থা করেন বেকার তরূণদের।

এরকম আরও অনেক কাজ করে চলেছেন তিনি প্রতিনিয়ত।
একজন শাহজাহান আলী।এলাকার মানুষের বিপদে ছুটে যান সবার আগে।তাঁকে জিজ্ঞেস করলে তিনি বলেন,বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেন তিনি। নিজ ইউনিয়নকে বানাতে চান সেরা ইউনিয়ন ।

তিনি দীর্ঘদীন থেকে আওয়ামীলীগ রাজনীতের সাথে জড়িত। ইতিপূর্বে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, সহসভাপতি, আইন বিষয়ক সম্পাদক, ও সদস্য হিসাবে বিভিন্ন মেয়াদে দায়িত্ব পালন করে আসছেন।এছাড়াও বিভিন্ন জাতীয় ও স্থানীয় নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীর পক্ষে নিরলস পরিস্রম করেছেন।

লগি বৈঠা আন্দোলন সহ ওয়ান এলেভেনের পূর্বে ও পরে আওয়ামীলীগের বিভিন্ন আন্দোলনে সামনে থেকে নেতত্ব প্রদান করেছেন।
বিগত দিনের বিভিন্ন আন্দোলন এবং সকল কর্মসূচিতে তিনি সামনে থেকে নেতৃত্ব প্রদান করেছেন এবং দায়িত্ব পালন করে আসছেন।ছাতারদিঘী ইউনিয়নের বন্যা দূর্গতদের মাঝে নিজ তহবিল হতে চলাচলের জন্য নৌকা সহ বিভিন্ন ভাবে ত্রাণ সামগ্রী বিতরণ এবং করণাকালীন সময়ে জনসচেতনতা সহ গরীবদুস্থদের মাঝে সর্বদা ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছেন এবং মৌলবাদ, জঙ্গীবাদের বিরুদ্ধে এলাকায় জনসচেতনতা সহ বিভিন্ন কর্মসূচি পরিচালনা করে আসছেন।যাহা বিভিন্ন পত্র-পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে।বিভিন্ন সামাজিক ও সকল ধর্মের ধর্মীয় অনুষ্ঠানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

সামনের ইউনিয়ন পরিষদের হাল ধরে চেয়ারম্যান হিসেবে কাজ করে যেতে চান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Developed by banglawebs