শিরোনাম :
কচুয়ায় চেতনা যুব নারী সংস্থার উদ্যোগে এতিম ও গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বাধা সৃষ্টিকারী পাকিস্তানী প্রেতাত্তাদের স্বপ্ন পুরন হয়নি হুইপ ইকবালুর রহিম এমপি সীতাকুণ্ডে সন্ত্রাসী হামলায় দুই যুবক গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্বাস আলী খান স্মরণে নাইট ক্রিকেট টূর্নামেন্ট উদ্বোধন অনেকটা অর্থাভাবে চসিক; প্রকল্প গ্রহণেও নেই আগ্রহ প্রধানমন্ত্রীর “উপহার ঘর” চাচ্ছে গুরুদাসপুরের বঞ্চিত হরিজন সম্প্রদায়ের সদস্যরা কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদকের সুস্থ্যতায় দোয়া কামনা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্বাস আলী খান স্মরণে নাইট ক্রিকেট টূর্নামেন্ট উদ্বোধন ব্যারিষ্টার মওদুদ আর নেই সিরাজদিখানে অবৈধ ভাবে খাল ভরাট, প্রশাসনের বাঁধায় বন্ধ

নীলফামারীর কিশোরগঞ্জে সরকারি দেওয়া ঘর ভেঙ্গে ফেলার অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৯২ বার পঠিত
Exif_JPEG_420

মো.আদর আলী, কিশোরগঞ্জ (নীলফামারী)

নীলফামারীর কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ঘর ভেঙ্গে ফেলছে ভুক্তভোগী হাফিজা বেগমের ছোট ছেলে আপিন। সরকারী ঘর গৃহহীনদের জন্য বরাদ্দ করলেও অনেকেই পাচ্ছেনা এসব ঘর। কিছু এলাকা ঘুরে দেখাগেছে যাদের ঘর,জমি ও টাকা সবকিছু আছে তাদেরকে দেওয়া হয়েছে সরকারী ঘর। এসব লোক প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ঘর ভেঙ্গে চৌচির করছে,এতে মাননীয় প্রধানমন্ত্রী দেওয়া উপহারকে অসম্মান করছে তারা। মাননীয় প্রধানমন্ত্রী দেওয়া ঘর ভাঙা সমপূর্ন বেআইনি।

জানাগেছে, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের জহুর হাজি পাড়া গ্রামে হাফিজা বেগমকে দূর্যোগ ত্রান মন্ত্রালয়ে ২০১৮-২০১৯অর্থ বছরে মাননীয় প্রধানমন্ত্রীর অবদান টি আর-কাবিটা কর্মসূচীর আওতায় বাসগৃহ দেওয়া হয়। সেই ঘরের কিছু অংশ ও টয়লেট ভেঙ্গে ফেলছে এবং সেই ঘরের টিন কেটে ঘরের সাথে ঘর করছে ভূক্তভোগী হাফিজা বেগমের ছোট ছেলে আপিন।
এবিষয়ে ভুক্তভোগী হাফিজা বেগমের ছোট ছেলে আপিন এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।
বড়ভিটা ইউনিয়নের চেয়ারম্যান ফজলার রহমানের সাথে কথা হলে তিনি জানান, সরকারি দেওয়া ঘর ভাঙ্গার ব্যাপারে আমাকে জানানো হয় নাই । তাই ঘর ভাঙ্গার ব্যাপারে আমি কিছু জানি না।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগমের সাথে কথা হলে তিনি বলেন, সরকারী ঘর ভাঙ্গা তাদের কোন একতিয়ার নাই। অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Developed by banglawebs