শিরোনাম :
কচুয়ায় চেতনা যুব নারী সংস্থার উদ্যোগে এতিম ও গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বাধা সৃষ্টিকারী পাকিস্তানী প্রেতাত্তাদের স্বপ্ন পুরন হয়নি হুইপ ইকবালুর রহিম এমপি সীতাকুণ্ডে সন্ত্রাসী হামলায় দুই যুবক গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্বাস আলী খান স্মরণে নাইট ক্রিকেট টূর্নামেন্ট উদ্বোধন অনেকটা অর্থাভাবে চসিক; প্রকল্প গ্রহণেও নেই আগ্রহ প্রধানমন্ত্রীর “উপহার ঘর” চাচ্ছে গুরুদাসপুরের বঞ্চিত হরিজন সম্প্রদায়ের সদস্যরা কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদকের সুস্থ্যতায় দোয়া কামনা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্বাস আলী খান স্মরণে নাইট ক্রিকেট টূর্নামেন্ট উদ্বোধন ব্যারিষ্টার মওদুদ আর নেই সিরাজদিখানে অবৈধ ভাবে খাল ভরাট, প্রশাসনের বাঁধায় বন্ধ

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৫৪ বার পঠিত


মোঃ সিরাজুল মনির ,চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে ফাল্গুনের আগমন উপলক্ষে ০৩.০৩.২০২১ ইং দিনব্যাপী আইনজীবী অডিটরিয়ামে বসন্ত উৎসবের আয়োজন করা হয়।

বসন্ত উৎসব উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মুহাম্মদ এনামুল হক এবং স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক এ.এইচ.এম. জিয়াউদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য মুহাম্মদ দেলোয়ার হোসেন চৌধুরী, সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মোঃ মনজুরুল আজম চৌধুরীর সঞ্চালনা ও পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহসভাপতি সৈয়দ আনোয়ার হোসেন, সহসাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল আল মামুন, অর্থ সম্পাদক এস.এম. অহিদুল্লাহ, পাঠাগার সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহ্মুদ-উল আলম চৌধুরী (মারুফ), নির্বাহী সদস্য যথাক্রমে ফাতেমা নার্গিছ হেলনা, মারুফ মোঃ নাজেবুল আলম, এস এম আরমান মহিউদ্দিন, আবু নাসের রায়হান, সাহেদা বেগম, খায়রুন নেছা, জোহরা সুলতানা (মুনিয়া), নুর কামাল, মোঃ সরোয়ার হোসাইন (লাভলু), মোমেনুর রহমান এবং সমিতির সাবেক সভাপতি ও সাধারণসম্পাদকবৃন্দসহ বিপুল সংখ্যক বিজ্ঞ আইনজীবী।

সভায় বক্তারা বলেন, সব কিছু সুন্দর করে দেখবার ও উপলব্ধির জন্য প্রয়োজন সুন্দর মন। বাঙ্গালীর এমন এক দৃষ্টিভঙ্গি আছে বলেই বসন্ত আজ বর্ণিল সাজে সেজেছে। বাঙালীরা আজ একাকার হয়ে বাসন্তী রংয়ে সেজেছে। আমরা আমাদের প্রজন্মকে বাঙ্গালীর সত্তা এবং ধারাবাহিকতায় তৈরী করতে চাই। আমরা আমাদের কর্মজীবনের ফাঁকে আমাদের সকলের হৃদয়ের সুপ্ত প্রতিভাকে বিকশিত করতে চাই। কোকিলের ডাক আর চারপাশে গাছে গাছে ফুল দেখলে বোঝা যায় এখন ফাল্গুনের আগমন। সেই আাগমনী বার্তা সকলের জীবনে সফলতা বয়ে আনুুক।

বসন্ত উৎসব উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে চট্টগ্রামের বিভিন্ন মঞ্চ শিল্পী, আইনজীবী শিল্পী এবং তাদের পরিবারবৃন্দ গান, নৃত্য, কবিতা আবৃত্তিসহ বিভিন্ন সাংস্কৃতিক ইভেন্ট পরিবেশন করেন। বেশ কিছু প্রতিষ্ঠানের উদ্যোগে অডিটরিয়ামে রকমারী স্টল স্থাপন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Developed by banglawebs