শিরোনাম :
কচুয়ায় চেতনা যুব নারী সংস্থার উদ্যোগে এতিম ও গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বাধা সৃষ্টিকারী পাকিস্তানী প্রেতাত্তাদের স্বপ্ন পুরন হয়নি হুইপ ইকবালুর রহিম এমপি সীতাকুণ্ডে সন্ত্রাসী হামলায় দুই যুবক গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্বাস আলী খান স্মরণে নাইট ক্রিকেট টূর্নামেন্ট উদ্বোধন অনেকটা অর্থাভাবে চসিক; প্রকল্প গ্রহণেও নেই আগ্রহ প্রধানমন্ত্রীর “উপহার ঘর” চাচ্ছে গুরুদাসপুরের বঞ্চিত হরিজন সম্প্রদায়ের সদস্যরা কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদকের সুস্থ্যতায় দোয়া কামনা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্বাস আলী খান স্মরণে নাইট ক্রিকেট টূর্নামেন্ট উদ্বোধন ব্যারিষ্টার মওদুদ আর নেই সিরাজদিখানে অবৈধ ভাবে খাল ভরাট, প্রশাসনের বাঁধায় বন্ধ

কুবি শিক্ষার্থী অদিতি বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী হিসেবে নির্বাচিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৮০ বার পঠিত

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়য়ের (কুবি) লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন থিয়েটারের সাংস্কৃতিক কর্মী অদিতি রায় চৌধুরী বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী নির্বাচনী পরীক্ষা-২০২০ এ অংশগ্রহণ করে নৃত্য শিল্পী হিসেবে নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী পরীক্ষায় অদিতি রায় চৌধুরীর এমন অর্জন সম্পর্কে তিনি বলেন, “আসলে এপ্লাই করেছিলাম অনেক আগে, তারপর হুট করেই ডাকলো। তারপর প্রাথমিক বাছাই পর্বটা অতিক্রম করে স্ক্রিনটেস্টের জন্য অংশগ্রহণ করি। উভয় ধাপেই প্রায় তিনশত প্রতিযোগীদের মধ্যে নিজে বেস্ট লিস্টে নিজের নাম দেখার বিষয়টা বেশ রোমাঞ্চকর মনে হচ্ছে। মূলত আমার মায়ের খুব শখ ছিল নাচ নিয়ে কিছু অর্জন যেনো আমার থাকে, সেটা পূরণ করতে পেরেই সবচেয়ে বেশি ভালো লাগছে।”

কুবির থিয়েটার সাংস্কৃতিক কর্মী অদিতি রায় চৌধুরী বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী প্রতিযোগিতার পরীক্ষায় দুই ধাপের মধ্যে প্রাথমিক ধাপ বেসিক গত বছরের ১৮ নভেম্বর এবং পরের ধাপ স্ক্রিনটেস্ট চলতি বছরের ২৮ জানুয়ারী অংশ নিয়ে উভয় ধাপেই পারফরম্যান্স করে বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী প্রতিযোগিতায় চূড়ান্ত লিস্টে নির্বাচিত হন।

উল্লেখ্য, গত মাসের ২৮ ফেব্রুয়ারি বাংলাদেশ টেলিভিশনের সদর দপ্তর থেকে অদিতি রায় চৌধুরীকে একটি চিঠির মাধ্যমে বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী ‘গ’ শ্রেণীতে তালিকাভুক্তি করার বিষয়টা নিশ্চিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Developed by banglawebs